লেখা পোস্ট করার নিয়মাবলী

আলোরকন্ঠ২৪.নিউজ একটি ভিন্ন মাত্রার অনলাইন নিউজ পোর্টাল যেটি তার পাঠক-অনুরাগীদের প্রতি সর্বদা সচেতন। পাঠক চাইলে তার ভাবনা, সৃষ্টিশীলতা, আগ্রহের বিষয়গুলো দিয়ে আলোরকন্ঠ২৪.নিউজ কে সজ্জিত করতে পারে এক নতুন আলোকে। অবশ্যই লেখককে তার লেখা সম্পর্কে সত্যতা ও সততার পরিচয় দিতে হবে।

কিছু নিয়মাবলীঃ
- আলোরকন্ঠ২৪.নিউজ এ যে কেউ লিখতে পারেন। লেখা জমা দেয়ার জন্য আপনার লেখাটি আমাদেরকে ই-মেইল করুন যা এই পেইজের নিচের দিকে উল্লেখ আছে।
- লেখা মৌলিক হওয়া বাঞ্ছনীয়। সাথে উপযুক্ত ছবি সংযুক্ত করতে হবে। পূর্ব প্রকাশিত কোনও লেখা, কিংবা কারো অনুকরণ করা লেখা কোনও ভাবেই গ্রহণ যোগ্য হবে না।
- জীবনের সাথে জড়িত যে কোনও বিষয় নিয়ে লেখা দেয়া যাবে। রুচিশীল ও ভালো লেখা হলে তা অবশ্যই প্রকাশিত হবে।
- লেখা প্রকাশ করার জন্য তাড়া বা তাগাদা দেয়া যাবে না। লেখা জমা দেয়ার ৭-১০ দিনের মধ্যেই ইনশাআল্লাহ প্রকাশিত হবে। যদি না হয় তাহলে জানবেন যে মনোনীত হয়নি। তার মানে এই নয় যে আপনার লেখা ভালো নয়, হয়তো বিষয় বস্তু পুরানো হয়ে গিয়েছে বা পাতার সাথে সামঞ্জস্য পূর্ণ নয়।

এছাড়াও কোনও সমস্যা হলে, যোগাযোগ করতে পারেন নিচের ঠিকানায় অথবা আমাদেরকে ই-মেইল পাঠিয়ে।

সর্বশেষ সংবাদ
গণমানুষের মাঝে গণসংযোগে নৌকার রেজাউল চট্টগ্রামের বিপ্লবী ও মুক্তিযুদ্ধের স্মৃতি বিজরিত সকল স্থাপনা রক্ষার তাগিদে মশাল মিছিল বইমেলার তারিখ নির্ধারণ হয়নি : সংস্কৃতি প্রতিমন্ত্রী ফেব্রুয়ারিতে খুলছে সকল শিক্ষাপ্রতিষ্ঠান সেচ খরচ হ্রাস ও সেচ ব্যবস্থার উন্নয়নে অভূতপূর্ব সাফল্য অর্জিত হয়েছে: কৃষিমন্ত্রী জয়ী হোক ও পরাজয়ী হোক পরবর্তী নির্বাচনে মনোনয়ন পাবে না প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত: সেতুমন্ত্রী খসড়া ভোটার তালিকা প্রকাশ করেন ইসি মুক্তিযুদ্ধের চেতনায় চলচ্চিত্র নির্মাণের আহ্বান:প্রধানমন্ত্রী জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেলেন ৩৩ জন চসিকের কার্যক্রম চলমান রাখার নির্দেশনা প্রশাসকের