এম.ই.এস বিশ্ববিদ্যালয় কলেজ জাতীয় শোক দিবসে দরিদ্র ও এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ

পোস্ট করা হয়েছে 15/08/2015-08:58pm:   
কলেজ সংবাদদাতাঃ
১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ওমরগণি এম.ই.এস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র সংসদের ভি.পি ও চট্টগ্রাম মহানগর যুবলীগের সদস্য মোঃ ওয়াসিম উদ্দিন চৌধুরীর পক্ষ থেকে নগরীর বিভিন্ন এলাকায় গরীব, দুস্থ ও এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ করেন ওমর গণি এম.ই.এস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ নেতা মোঃ রেজাউল করিম রিটন।
উক্ত খাবার বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- ২৪নং ওয়ার্ড যুবলীগ নেতা রবিউল হোসেন রবি, এম.ই.এস কলেজ ছাত্রলীগ নেতা - প্রসেনজিৎ মজুমদার রুবেল, জহুরুল কাইয়ুম ফয়সাল, আবদুল রাকিব ডবলমুরিং থানা ছাত্রলীগ নেতা - মীর হাসান, সালাউদ্দিন তৌসিফ, কামরুল ইসলাম শিবলু, মোঃ ফাহাদ, এস.এম তারেক মাহামুদ, মোঃ তানভির, রাহাত, মোঃ হাসান, শুভ, ইসতিয়াক, ইমরান, হাসান, অভি, রুবেল, কাইয়ুম, মোঃ অনিক, রিয়াজ সহ বিভিন্ন ওয়ার্ড ছাত্রলীগ নেতৃবৃন্দ প্রমূখ।
উক্ত খাবার বিতরণ অনুষ্ঠানে বক্তারা বলেন আজ ঐতিহাসিক ১৫ই আগষ্টের এই দিনে জাতি হারিয়েছে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ আরো অনেককে। যারা না থাকলে আজকের এই বাংলাদেশ পূর্ব পাকিস্থান হিসাবে জাতির কাছে পরিচিত থাকতো। যারা না থাকলে আমরা এই লাল সবুজের পতাকা পেতাম না। আমরা আজও যাদের বিনিময়ে অর্জিত এই স্বাধীনতা তাদের সম্মান কতটুকু দিতে পেরেছি তা বিবেকের কাছে প্রশ্ন রইল। পরিশেষে বক্তারা বলেন আসুন আমরা তাদের দিয়ে যাওয়া এই সুন্দর বাংলাদেশকে আরো সুন্দর করে তুলি এবং দেশনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দারিদ্র্যমুক্ত দেশ সৃষ্টি করার যে স্বপ্ন তা বাস্তবায়নে একযোগে কাজ করি।

সর্বশেষ সংবাদ